আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাভারে বিশেষ অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি, সাভার (ঢাকা)

সাভারে বিশেষ অভিযান চালিয়ে ৪ হাজার চল্লিশটি ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
সোমবার (১৪ আগষ্ট) দুপুর ২ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির দিয়ে মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করেন, র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। তানি জানান, মাদক ব্যবসায়ীর কাছ থেকে ইয়াবা সহ মাদক ব্যবসা পরিচালনার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়ছে। এর আগে, রোববার সাভার উপজেলার আশুলিয়া থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে, গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। আটককৃত ঢাকা জেলার মোঃ আরিফ মিয়া (৩১), একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, র‌্যাব-৪ এর একটি চৌকস ডিম গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকায় দুটি অভিযান পরিচালনা করে ৪ হাজার চল্লিশ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়িকদের গ্রেপ্তার করা হয় ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা এবং গাঁজা সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap